ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

আ'লীগ নেতা খুন: জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ১, ২০২১
আ'লীগ নেতা খুন: জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য লাল মিয়া সরকারের (৬৫) খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশসহ অবরোধ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।  
 
সোমবার (১ মার্চ) দুপুরে ফুলছড়ি উপজেলা পরিষদের সামনে মানববন্ধন শেষে বিক্ষুব্ধ এলাকাবাসী সদরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে।

পরে পরিষদ গেটের সামনে রাস্তায় বসে আধা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে।
 
এসময় বক্তব্য দেন- ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি, বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন ইউসুফ, জেলা ওয়াকার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুদ ও নিহতের ছেলে মুরশিদ আলী প্রমুখ।
 
বক্তারা বলেন, দিনের আলোয় লাল মিয়াকে নির্মমভাবে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে খুনিরা। এই চিহ্নিত খুনিদের দ্রুত গ্রেফতার করতে হবে। আগামী রোববারের (৭ মার্চ) মধ্যে এ হত্যা মামলার আসামিদের গ্রেফতার করা না হলে পরদিন সোমবার অর্ধদিবস হরতাল পালন করা হবে।
 
এর আগে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উড়িয়া ইউনিয়নের সাদেক খাঁ বাজারে প্রতিপক্ষের হামলার শিকার হন লাল 
মিয়া। ওইদিন বিকেলে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গাইবান্ধা জেলা হাসপাতালে ময়নাতদন্ত শেষে অ্যাম্বুলেন্সে করে নিহতের মরদেহ ফুলছড়ি উপজেলা সদরে এসে পৌঁছালে বিক্ষোভে ফেটে পড়ে নিহতের স্বজন ও এলাকাবাসী। বিক্ষুব্ধ শত-শত মানুষ প্রিয় নেতার মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করে।
 
নিহত লাল মিয়া সরকার উপজেলার ফজলুপুর ইউনিয়নের চন্দনস্বর গ্রামের মৃত বাহাজ উদ্দিন সরকারের ছেলে।  
 
বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa