ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজুল ইসলাম মেডিক্যালে আগুন, ৬ তলা পুরোটাই ধোঁয়ায় আচ্ছন্ন ছিল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
সিরাজুল ইসলাম মেডিক্যালে আগুন, ৬ তলা পুরোটাই ধোঁয়ায় আচ্ছন্ন ছিল

ঢাকা: মালিবাগ মৌচাক এলাকায় অবস্থিত ড. সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সেস হোটেলের নিচতলায় সুইচ বোর্ডে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুনের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তা নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (৫ মার্চ) রাত ৯টা ৫২ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে খিলগাঁও ফায়ার স্টেশন থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। রাত ১০টা ১৩ মিনিটে ফায়ার সার্ভিসের  তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বিকট শব্দে এলাকায় আলোর ঝলকানি দেখা যায়। এরপরই আশপাশের ভবনে হৈ-হুল্লোড় শোনা যায়।

খিলগাঁও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান ঘটনাস্থল থেকে বাংলানিউজকে জানান, ড. সিরাজুল হাসপাতালে নার্সেস হোস্টেলের তিন নম্বরের ছয় তলা ভবনের নীচ তলার সুইচ বোর্ডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডে প্রচন্ড ধোঁয়া বের হতে থাকে। পুরা ছয়তলা ভবনের প্রতিটি ফ্লোরে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনায় কিছুটা হৈচৈ পড়ে যায়।  

তিনি আরও জানান, সবকিছুই নিয়ন্ত্রণে আছে। যন্ত্রপাতির মাধ্যমে ধোঁয়া বের করে দেওয়া হচ্ছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। হতাহতের সংবাদ এখনও পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
এজেডএস/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।