ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান বাদল কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান বাদল কারাগারে  মিজানুর রহমান বাদল

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সংঘর্ষের ঘটনায় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের ওপর হামলার ঘটনায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

শুক্রবার (১২ মার্চ) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে এ আদেশ দেওয়া হয়।

আদালত সূত্র জানায়, শুক্রবার দুপুরে আটক মিজানুর রহমান বাদলকে উপজেলার চাপরাশিরহাট বাজারে পুলিশের ওপর হামলা ও বাধা দেওয়ার অভিযোগে জেলা জজ আদালতের ১ নম্বর আমলি আদালতের শোয়াইব উদ্দিন খানের আদালতে তোলা হয়। পরে শুনানি শেষে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

জানা যায়, গত দুই মাস ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিহবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র মির্জা কাদেরের সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিরোধের জেরে পুরো উপজেলা জুড়ে এক অস্থিতিশীল অবস্থা সৃষ্টি হয়। এক সময় দু’গ্রুপের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দিলে পৃথক পৃথক এলাকায় দুইবার রক্তক্ষয়ী সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। সে ঘটনায় সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির এবং সিএনজি চালক ও যুবলীগ কর্মী আলাউদ্দিন গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa