ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রফিক (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এদিকে, যাত্রাবাড়ী কাজলা এলাকায় নির্মাণকাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিক আহত হয়।

শুক্রবার (১২ মার্চ) বেলা ১১ টার দিকে খিলগাঁও দক্ষিণ বনশ্রী মেরাদিয়া বাজার এলাকায় একটি গরুর খামারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রফিক প্রথমে আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খামারের মালিক সেতু আহমেদ জানান, নিহত রফিকসহ তার বাবা দীপ্ত মিয়া আমার খামারে কাজ করছিলেন। সকালে খামারের ভেতর বৈদ্যুতিক সুইচ অন করতে গিয়ে রফিক বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে যাত্রাবাড়ী কাজলা সামাদ নগর এলাকায় ভবন নির্মাণের জন্য পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিন শ্রমিক। তারা হলেন-ফয়সাল (১৭), রোম্মান (২০) ও মিজান (১৮)। সহকর্মীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের একটি সূত্র জানায়, আহতদের অবস্থা তেমন গুরুতর নয়, তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভর্তির প্রয়োজন নেই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য রফিকের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর যাত্রাবাড়ী ঘটনায় তিনজন সামান্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa