ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে গাঁজা-ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
কিশোরগঞ্জে গাঁজা-ইয়াবাসহ আটক ৩ আটক তিনজন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী ও ভৈরব উপজেলায় পৃথক অভিযানে আট কেজি গাঁজা ও ৪৫০ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (১২ মার্চ) রাতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান বাংলানিউজকে এ তথ্য জানান।

আটক তিনজন হলেন- ভৈরবের কমলপুর লোকাল বাসস্ট্যান্ড এলাকার মো. লতিফ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৫), একই উপজেলার রাজানগর এলাকার মো. তাজুল দেওয়ানের ছেলে মামুন পারভেজ (২২) ও কুলিয়ার চর উপজেলার ক্ষিদিরপুর এলাকার মো. সাদেক মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৪)।

বিএন এম শোভন খান বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে কটিয়াদীর পূর্ব ধনকিপাড়া এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ মাদকবিক্রেতা সোহেলকে আটক করা হয়।  

অন্যদিকে ভৈরবের আকবর নগর সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে মাদকবিক্রেতা শফিকুল ও মামুনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা, ৪৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক ওই তিন জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কটিয়াদী ও ভৈরব থানায় পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।