ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৩০ হাজার টাকা হলে রক্ষা পাবে কালামের পা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
৩০ হাজার টাকা হলে রক্ষা পাবে কালামের পা

খুলনা: প্রয়োজনীয় অর্থের অভাবে অপারেশন করাতে পারছেন না খুলনার রূপসা উপজেলার নৈহাটী গ্রামের সহায় সম্বলহীন আবুল কালাম শেখ (৪০)। তিনি নৈহাটী গ্রামের মৃত ওহাব আলীর ছেলে।

কালাম খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের অর্থোপেডিক বিভাগে দীর্ঘ প্রায় তিন মাস চিকিৎসাধীন। কিন্তু মাত্র ৩০ হাজার টাকার জন্য অপারেশন করাতে পারছেন না তিনি।  

কামাল বাংলানিউজে বলেন, আমি একজন রিকশাচালক। অল্প আয়ে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও বৃদ্ধা মাকে নিয়ে কোনো রকমে আমার সংসার চলছিল। প্রায় পাঁচ থেকে ছয় মাস আগে বাড়িতে যাওয়ার সময় পাকা রাস্তায় পা পিছলে পড়ে যাই। এতে ডান পায়ের কুচকির বাটি ভেঙে যায়। সেই থেকে হাঁটা চলা করতে পারছি না। অপারেশন করে আবার বাটি লাগাতে হবে। এ জন্য ৪০ হাজার টাকার প্রয়োজন। ঋণ করে কোনো মতে ১০ হাজার টাকা জোগার করেছি। আমার বসতভিটা ছাড়া আর কোনো সম্বল নেই। এমন কোনো আত্মীয়ও নেই যে আমাকে সাহায্য করতে পারবে। দীর্ঘ দিন ধরে হাসপাতালে আছি অপারেশনের আশায়। সেই থেকে পরিবারটি চলছে খেয়ে না খেয়ে। চিকিৎসকরা জানিয়েছেন এখনই অপারেশন করাতে না পারলে হয়তো ডান পা নষ্ট হয়ে পঙ্গু হয়ে যেতে পারে।

তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন কালাম। যোগাযোগ ও বিকাশ মোবাইল নম্বর: ০১৭২৩-১২৭৬৬০।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।