ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে শুরু হলো ট্রাফিক সপ্তাহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
রাজশাহীতে শুরু হলো ট্রাফিক সপ্তাহ রাজশাহীতে শুরু হলো ট্রাফিক সপ্তাহ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: মুজিব শতবর্ষ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগের আয়োজনে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উপ-কমিশনার অনির্বান চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহীর অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া জোন) সাজিদ হোসেন। এছাড়া রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

ট্রাফিক সপ্তাহ উদ্বোধনকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক তার বক্তব্যে সড়কে ট্রাফিক আইন মেনে চলার জন্য মহানগরবাসীসহ পরিবহন মালিক-শ্রমিক ও চালকদের প্রতি আহ্বান জানান। এছাড়া ট্রাফিক সপ্তাহ-২০২১ এর সাফল্য কামনা করেন।

বক্তব্য শেষে পুলিশ কমিশনার কোভিড-১৯ এর  প্রাদুর্ভাব বাড়ায় গণপরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীসহ জনসাধারণের মধ্যে মাস্ক, সেনিটাইজার ও ট্রাফিক আইন সম্বলিত সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এ সময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।