ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

পুলিশের কাছ থেকে আহত ব্যক্তিকে ছিনিয়ে নিল বিক্ষোভকারীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
পুলিশের কাছ থেকে আহত ব্যক্তিকে ছিনিয়ে নিল বিক্ষোভকারীরা মতিঝিলে বিক্ষোভে সংঘর্ষের ঘটনা ঘটেছে/ ছবি: শাকিল আহমেদ

ঢাকা: মতিঝিলে সংঘর্ষের ঘটনায় আহত এক ব্যক্তিকে আটক করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিশ।  অভিযোগ উঠেছে, সেখানে পুলিশের কাছ থেকে ওই ব্যক্তিকে ছিনিয়ে নিয়েছেন বিক্ষোভকারীরা।

 এই ঘটনায় এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে বৃহস্পতিবার (২৫ মার্চ) মতিঝিলে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ।

মিছিলে পুলিশ বাধা দেওয়ায় সংঘর্ষ বাঁধে। এতে ১০ থেকে ১৫ জন নেতাকর্মী আহত হয় বলে দাবি ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খাঁনের।

জানা যায়, দুপুরের দিকে আহত অবস্থায় কয়েকজন বিক্ষোভকারী ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা নেন। এর কিছুক্ষণ পরে পল্টন থানার এসআই রায়হান কবির আহত অবস্থায় আবুল কালাম (৪০) নামের এক বিক্ষোভকারীকে হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। তাকে হাসপাতালে আনার পর সেখানে থাকা বিক্ষোভকারীরা কালামকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় পল্টন থানার এসআই রায়হান আহত হয়।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালামকে নিয়ে যাওয়ার সময় ধাক্কাধাক্কিতে পুলিশ কর্মকর্তা রায়হান আহত হয়। তাকেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নাম প্রকাশ করতে অনিচ্ছুক পল্টন থানার এক পুলিশ কর্মকর্তা জানান, মতিঝিলে আন্দোলনরত এক ব্যক্তি আহত হলে তাকে এসআই রায়হান হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যায়। হাসপাতালে আগে থেকেই অবস্থান নেওয়া লোকজন জোরপূর্বক আহত ব্যক্তিকে হাসপাতাল থেকে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa