ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে নারীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
রাজধানীতে নারীর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীতে ঝিলিক আলম (২৩) নামের এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) সকাল সারে ১০টার দিকে ওই নারীকে হাতিরঝিল আমবাগান মুল সড়কে প্রাইভেটকার ভেতর থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কুদ্দুস বাংলানিউজকে জানান, সকাল পৌনে ৯টার দিকে সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে একটি প্রাইভেটকার আইল্যান্ডের উপড়ে উঠে আছে। গাড়ির পেছনের সিটে এক নারীকে শায়িত অবস্থায় পাই। পরে দু'জনকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, তারা দু'জন স্বামী স্ত্রী। স্বামী সাকিব আলমের বাম হাতে আঘাত লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে নিহত নারীর সড়ক দুর্ঘটনার কোনো আঘাত পাওয়া যায়নি।

মৃত ঝিলিকের স্বামী সাকিব বাংলানিউজকে জানান, তাদের বাসা গুলশান ৩৬ নম্বর রোডে। বাসায় অসুস্থ হয়ে পরলে তার স্ত্রীকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলো। পথে হাতিরঝিল আমবাগান এলাকায় আসলে প্রাইভেটকারের চাকা ব্লাস্ট হয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে।

হাসপাতাল সুত্রে জানা যায়, নিহত নারীর শরীরের বিভিন্ন জায়গায় পুরাতন কালচে আঘাতের চিহ্ন আছে। সড়ক দুর্ঘটনার কোনো চিহ্ন তার শরীরে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।