ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে পিকআপভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
মাদারীপুরে পিকআপভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরে পিকআপভ্যানের চাপায় রিফাত (১৮) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আল আমিন (২০) ও সম্রাট (২০) নামে আরো দুই যুবক।

সোমবার (৫ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে মাদারীপুর সদর থানার আঞ্চলিক মহাসড়কের ট্রাক স্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত রাতে মোটরসাইকেল নিয়ে মাদারীপুর শহর থেকে বাড়ি ফিরছিলেন তিন যুবক। মোটরসাইকেলটি ট্রাক স্ট্যান্ডের কাছাকাছি এলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইলেটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রিফাত মারা যায়। আহত দুইজনকে উদ্ধার করে  মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ও পরে উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় আল-আমিনকে ফরিদপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।

হতাহতদের মধ্যে রিফাত কুকরাইল এলাকার দেলোয়ার হাওলাদারের ছেলে, আহত আল-আমিন একই এলাকার আনোয়ার হাওলাদারের ছেলে ও সম্রাট শহরের হরিকুমারিয়া এলাকার হানিফ হাওলাদারের ছেলে।

 মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় একজন মারা গেছে এবং দুজন চিকিৎসাধীন রয়েছে। পিকআপভ্যানটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ