ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

বড় মসজিদে আটো হ্যান্ড স্যানিটাইজার মেশিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
বড় মসজিদে আটো হ্যান্ড স্যানিটাইজার মেশিন বড় মসজিদে আটো হ্যান্ড স্যানিটাইজার মেশিন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: করোনা প্রতিরোধে রাজশাহীর বড় মসজিদে স্পর্শবিহীন অটোমেটিক হ্যান্ড স্যানিটাইজার ডিসপেনসার মেশিন উপহার দিল সহকারী ভারতীয় হাই কমিশন। ভারতীয় সরকারের পক্ষে মুসল্লিদের জন্য সাহেব বাজার বড় মসজিদের মূল ফটকে এটি স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে স্পর্শবিহীন মেশিনটি উদ্বোধন করেন রাজশাহীতে থাকা সহকারী ভারতীয় হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।

এ সময় ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি বলেন, করোনার প্রকোপ দিন দিন বাড়ছেই। এই করোনা মহামারীর ক্লান্তিলগ্নে স্পর্শবিহীন অটোমেটিক হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি মসজিদে আগত মুসল্লিদের করোনা মুক্ত রাখতে সহায়তা করবে। এর ব্যবহারের ফলে মসজিদের মুসল্লিরা করোনা থেকে অনেকাংশে নিরাপদ থাকবেন।

উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন- রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, সাহেব বাজার জিরোপয়েন্ট বড় মসজিদ কমিটির সভাপতি তোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক আলিফ উদ্দিন এবং মসজিদের পেশ ইমাম মোহাম্মাদ আব্দুল গনি।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।