ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

সংঘর্ষে আহত ৩১ জন ঢামেক হাসপাতালে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
সংঘর্ষে আহত ৩১ জন ঢামেক হাসপাতালে

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনে রাজধানীর যাত্রাবাড়ী, উত্তরা ও বিভিন্ন স্থানে সংঘর্ষে  ৩১ জন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে রামপুরায় বিস্ফোরণে আহত ফজলুল হক নামে একজনকে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত তারা ঢাকা মেডিকেলে এসেছেন। এদের মধ্যে শিক্ষার্থী-পথচারী ও অন্যরা রয়েছেন।

ঢামেক হাসপাতালে নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, আহতদের মধ্যে বেশ কয়েকজন ছররা গুলিতে আহত হয়েছেন।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত অনেকে আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে বেশ কয়েকজন ছররা গুলিতে আহত হয়েছেন। এরা রাজধানীর যাত্রাবাড়ী, উত্তরাসহ বিভিন্ন স্থান থেকে চিকিৎসা নিতে হাসপাতালে এসেছেন।

এছাড়া গতকাল রাতে যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজন ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তার নাম মো. ইমরান। তিনি কুমিল্লার দেবিদ্বার এলাকার আলম বাবুর্চির ছেলে। গতকাল বর্ণমালা স্কুলের সামনে সংঘর্ষে মাথায় গুলিবিদ্ধ হন তিনি। জানা গেছে ইমরানও পেশায় বাবুর্চি ছিলেন।  

বাংলাদেশ সময় ১৫১৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।