ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশ হেফাজতে ছিনতাইকারীর হারপিক পান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
পুলিশ হেফাজতে ছিনতাইকারীর হারপিক পান

রাজশাহী: রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কার্যালয়ে মো. রবিন (২৩) নামে এক ছিনতাইকারী হারপিক পান করেছেন।

রবিন মহানগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকার মৃত মোস্তফার ছেলে।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে তিনি মহানগরীর লক্ষ্মীপুরে থাকা ডিবি পুলিশ কার্যালয়ে হারপিক পান করেন।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, গত শনিবার (৩ এপ্রিল) মহানগরীর মহিষবাথান এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। তিন-চারজন ছিনতাইকারী ছুরি ধরে রওশন আরা বেগম নামে এক নারী ও তার ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ছিনিয়ে নিয়ে যাওয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তার বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী।

পরে আসামিকে আদালতে নেওয়ার জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান। একজন পুলিশ সদস্য তাকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন।

কিন্তু এরপরই হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ডিবি পুলিশের ডিসি আবু আহাম্মদ আল মামুন আরও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো বলে চিকিৎসক তাদের জানিয়েছেন। সুস্থ হওয়ার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। রবিনের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা আছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।