ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে মিনিস্টার হাই-টেক পার্কের নতুন শো-রুম চালু 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
মৌলভীবাজারে মিনিস্টার হাই-টেক পার্কের নতুন শো-রুম চালু  মৌলভীবাজারে মিনিস্টার হাই-টেক পার্কের নতুন শো-রুম চালু 

ঢাকা: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রোডে মিনিস্টার হাই-টেক পার্কের নতুন শো-রুম চালু করা হয়েছে। সম্প্রতি এই শো-রুমটি উদ্বোধন করা হয়।


 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমটি উদ্বোধন করেন বকশিগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. মজনু মিয়া, মিনিস্টার গ্রুপের নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবীর এবং মিনিস্টার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা।
 
নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে মৌলভীবাজারবাসী খুব সহজে মিনিস্টারের সব ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন।

মিনিস্টার গ্রুপের নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবীর জানান, মিনিস্টার ইতোমধ্যে সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন ফ্রিজ, এলইডি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলিসহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স পণ্য এবং হিউম্যান কেয়ার প্রোডাক্টসের (টয়লেট্রিজ) মাধ্যমে সমগ্র বাংলাদেশের সব কাস্টমারের মন জয় করে এখন বিশ্বজয়ের লক্ষ্যে নিরন্তর কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।