ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুয়া জামিননামা তৈরির মামলায় গাইবান্ধায় কারারক্ষী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
ভুয়া জামিননামা তৈরির মামলায় গাইবান্ধায় কারারক্ষী গ্রেফতার

গাইবান্ধা:  ভুয়া জামিননামা বানিয়ে হত্যা মামলার এক আসামিকে জামিনের চেষ্টা মামলায় গাইবান্ধা জেলা কারাগারের কারারক্ষী মোজাম্মেল হককে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান।

তিনি বলেন, ঢাকার ডিবি পুলিশের একটি দল কারারক্ষী মোজাম্মেল হককে গ্রেফতার করে নিয়ে গেছে। সকালে জেলা কারাগারে যাওয়ার পথে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের জেলখানা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে একটি সাদা মাইক্রোবাসে করে তাকে ঢাকা ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

গাইবান্ধা জেলা কারাগারের অপর কারারক্ষী মাসুদ মিয়া বাংলানিউজকে জানান, ২০১৯ সালে কারারক্ষী মোজাম্মেল হক ঠাকুরগাঁও জেলা কারাগারে কর্মরত থাকাকালে হাইকোর্টের ভুয়া জামিননামা তৈরি করেন। পরে সেই জামিননামা আদালতে উপস্থাপন করে কারাবন্দি থাকা হত্যা মামলার এক আসামিকে জামিনে বের করার চেষ্টা করেন মোজাম্মেল হক। এ ঘটনা জানাজানি হলে মামলা করা হয। ওই মামলার তালিকাভুক্ত আসামি তিনি। ঘটনাটি অধিকতর তদন্তের জন্য ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে গেছে।

মোজাম্মেল হক গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকায় বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করেন। তিনি গাইবান্ধা জেলা কারাগারে কারারক্ষী পদে কর্মরত।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।