ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

পরকীয়া প্রেমিকের ছুরিকাঘাতে গৃহবধূ খুন, গণপিটুনিতে প্রেমিকও নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
পরকীয়া প্রেমিকের ছুরিকাঘাতে গৃহবধূ খুন, গণপিটুনিতে প্রেমিকও নিহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার পর অভিযুক্ত যুবককে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে রামগঞ্জ উপজেলার ভাট্টা ইউনিয়নের জাফর নগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতদের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, পরকীয়া প্রেমের সম্পর্কের জেরে নিহত নারীর কথিত প্রেমিক রাসেল তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এরপর বিক্ষুদ্ধ জনতার গণপিটুনিতে অভিযুক্ত রাসেল নিহত হন। নিহত নারী ওই গ্রামের কাতার প্রবাসী ছপি উল্ল্যাহর স্ত্রী নাসরিন সুলতানা। তিনি দুই সন্তানের জননী ছিলেন। অপর নিহত যুবক নাসরিনের পরকিয়া প্রেমিক রাসেল একই গ্রামের সিদ্দিক উল্লাহর ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে স্বামী কাতার থাকায় স্থানীয় ছফি উল্লাহর স্ত্রী নাসরিনের সঙ্গে পার্শ্ববর্তী বাড়ির সিদ্দিক উল্লাহর ছেলে রাসেলের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই সম্পর্ক বিচ্ছিন্ন করেন নাসরিন। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে ওঠেন। ঘটনার দিন নাসরিনের স্বামীর বাড়িতে হামলা চালান রাসেল। এসময় নাসরিন ও তার পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এলে তার গলায় ছুরি ধরে তাকে হত্যার হুমকি দেন রাসেল। এক পর্যায়ে নাসরিনকে ছুরিকাঘাত করে জখম করেন রাসেল। এসময় রাসেলকেও গণপিটুনি দেন স্থানীয় জনতা। পরে দুইজনকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে পরিদর্শন করেন পুলিশ সুপার ও থানার ওসিসহ পুলিশের বিশেষ দল।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, পরকীয়া প্রেমের সম্পর্কের জের ধরে এক নারীকে হত্যার পর বিক্ষুব্ধ জনতার গণপিটুনিতে অভিযুক্ত যুবকও নিহত হন। নিহতদের মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।