ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্যোগে বিত্তবানদের মানবিকতার হাত বাড়ানোর আহ্বান রেলমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ১১, ২০২১
দুর্যোগে বিত্তবানদের মানবিকতার হাত বাড়ানোর আহ্বান রেলমন্ত্রীর

পঞ্চগড়: রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, দুর্যোগে সরকারের পাশাপাশি মানবিকতার হাত বাড়াতে বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (১১ মে) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে করোনায় ক্ষতিগ্রস্ত ৫০০ দুস্থ মানুষের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণকালে এ কথা বলেন তিনি।

এসময় মন্ত্রী আরো বলেন, করোনা ভাইরাসসহ সব ধরনের দুর্যোগে সাধারণ মানুষ, কৃষক, শ্রমিক ও খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যাণে সহায়তা করে যাচ্ছে সরকার।

দুর্যোগে মানবিকতার হাত বাড়াতে বিত্তবানদের এগিয়ে আসতে এবং করোনাকালে সবাইকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

দুই নম্বর ময়দানদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের ব্যবস্থাপনায় আব্দুল জব্বারের সভাপতিত্বে এ ত্রাণ সহায়তা বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলীসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, মে ১১, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।