ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৩

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ১৪, ২০২১
বরগুনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৩

বরগুনা: বরগুনার বামনা-পাথরঘাটা সড়কে ব্যাটারি চালিত ভ্যান ও ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে মোসা. জান্নাত (৪) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মা   ফারজানা (২৮) ও সুমা নামের অপর একটি শিশু আহত হয়েছে।

নিহত শিশুটি উপজেলার সোনাখালী গ্রামের হাসিব ভুইয়ার ছেলে।  

শুক্রবার (১৪ মে) ঈদের দিন বেলা ১১টায় বামনা-পাথরঘাটা সড়ক ও বামনা সদরের হাসপাতাল রোড এলাকায় পৃথক এ দুর্ঘটনা  ঘটে।  

গুরুতর আহতরা হলেন- নিহতের মা ফারজানা বেগম (২৮), ডৌয়াতলা গ্রামের রিপনের মেয়ে জান্নাতি(১০) ও একই গ্রামের সিরাজ এর মেয়ে মোসা. সুমা(১৩)।

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, ঈদের নাস্তা খেয়ে সোনাখালী গ্রামের হাসিব মুন্সির মেয়ে জান্নাত তার মা ও স্বজনদের সঙ্গে একটি ব্যাটারি চালিত ভ্যানে রুহিতা গ্রামের মামা বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। বাড়ির কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ির সামনে ভ্যানটি পৌঁছালে সামনে থেকে একটি ইজিবাইক এসে ধাক্কা দিলে শিশুটি ও তার মা রাস্তায় পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হস। পরে দু’জনকেই বামনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. শাকিল আল মামুন শিশুটিকে মৃত ঘোষণা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। দূর্ঘটনায় জান্নাতি (১০) নামে অপর এক শিশুর ডান পা সম্পূর্ণরূপে ভেঙে যায় এ ঘটনায় তার সঙ্গে থাকা খালাতো বোন মোসা. সুমা আক্তার আহত হন। গুরুতর আহত ফারজানা ও শিশু জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মে ১৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।