ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসহায় মানুষদের ঈদের খাবার দিল ‌‘সহযোগী’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, মে ১৪, ২০২১
অসহায় মানুষদের ঈদের খাবার দিল ‌‘সহযোগী’

ঢাকা: রাজধানীর গরিব ও অসহায় মানুষদের মধ্যে খাবার বিতরণ করে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিল ‘সহযোগী’ নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে গড়ে ওঠা একটি গ্রুপ।

শুক্রবার (১৪ মে) ঈদের নামাজের পরপরই রাজধানীর ধানমন্ডির সাম্পানের সামনে ২৫০ জনের খাবার নিয়ে হাজির হয় সহযোগী-এর সদস্যরা।

খাবারের মধ্যে ছিল বিরিয়ানি, ৫০০ মিলি কোমলপানীয় ও ফিরনি। স্বাস্থ্যবিধি মেনে গরিব ও অসহায় মানুষদের মধ্যে এসব খাবার বিতরণ করা হয়।

সহযোগী-এর অ্যাডমিন আরিফুল ইসলাম জানান, ‘গত বছরের মতো এবারও আমরা ঈদে গরিব মানুষদের মধ্যে খাবার বিতরণ করছি। গত বছর থেকে এ কার্যক্রম শুরু হয়। এছাড়া রোজার মধ্যে সপ্তাহে একদিন করে ১০০ মানুষকে ইফতারও দিয়েছি আমরা। ’

তিনি জানান, সহযোগী-এর সদস্যদের নিজেদের আর্থিক অনুদানে এ খাবার বিতরণ করা হচ্ছে। এ গ্রুপের সদস্যরা বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে দেশের বিভিন্ন সরকারি, আধা-সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছে। কেউ কেউ নিজেদের ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তুলতে চেষ্টা করছেন।

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, মে ১৪, ২০২১
এসই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।