ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেপরোয়া জীবনযাপনের কারণে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুন ৬, ২০২১
বেপরোয়া জীবনযাপনের কারণে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেন স্বামী

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকার পাটক্ষেত থেকে উদ্ধার করা অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ শনাক্তের পর এবং হত্যাকাণ্ডের ৬ দিনের মাথায় রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সঙ্গে তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে।

অজ্ঞাতপরিচয় ওই নারীর নাম রাখি খাতুন (২৬)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তালধারি গ্রামের মুসলেম উদ্দিনের মেয়ে এবং একই জেলার তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামের মিলন ইকবালের (৩৪) স্ত্রী। মিলন ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে। স্ত্রী রাখি খাতুনের বেপরোয়া জীবনযাপন আর মানসিক চাপের কারণেই স্বামী মিলন তাকে হত্যার পরিকল্পনা করেন। শেষ পর্যন্ত আত্মীয়র বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে গত ৩১ মে সন্ধ্যার দিকে গাজীপুরের শ্রীপুর থেকে তারা বাসে ওঠেন।

পরে বাস থেকে রাত ১টার দিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের ১০ নম্বর ব্রিজে নেমে পড়েন তারা। পরে কৌশলে ব্রিজের পাশেই পাটক্ষেতে নিয়ে গিয়ে রাখীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান মিলন।

পরদিন মঙ্গলবার (০১ জুন) দিনগত রাতে ওই স্থান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়। একই সঙ্গে এই মৃত্যুর রহস্য উদঘাটনে মাঠে নামে পুলিশ। শেষ পর্যন্ত তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যাকারীকে শনাক্ত ও গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে ওই হত্যার আসল রহস্য উদঘাটন করা হয়।  

রোববার (০৬ জুন) দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এক এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।  

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার  জামিল আকতার, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম, ডিআই ওয়ান কাজী জালাল উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুন ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।