ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাস্কবিহীন ভারতীয় ট্রাক চালককে ধরলেন স্বাস্থ্যের অতিরিক্ত ডিজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুন ৬, ২০২১
মাস্কবিহীন ভারতীয় ট্রাক চালককে ধরলেন স্বাস্থ্যের অতিরিক্ত ডিজি

চাঁপাইনবাবগঞ্জ: সোনামসজিদ বন্দরের বাইরে গলায় লাল ফিতা ও মাস্কবিহীন ভারতীয় ট্রাক চালককে এবার নিজেই ধরলেন স্বাস্থ্যের অতিরিক্ত ডিজি সেব্রিনা ফ্লোরা।  

রোববার (৬ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের করোনা পরিস্থিতি দেখতে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ বন্দর সংলগ্ন একটি পাথরের ইয়ার্ডের সামনে ওই ভারতীয় ট্রাক চালককে মাস্ক ছাড়া ট্রাকের বাইরে দেখে তাকে ধরে ফেলেন।

এ সময় তিনি ওই ভারতীয় ট্রাক চালকে ভারতীয় পাথরের ট্রাক চালান কিনা জানতে চাইলে তিনি তা স্বীকার করেন। মাস্ক ও গলায় লাল ফিতা না থাকা ও ট্রাকের বাইরে নামার কারণ জানতে চাইলে ভুল স্বীকার করে তিনি মাস্কে ট্রাকে থাকার কথা বলেন। এ সময় সাংবাদিকরা এগিয়ে গেলে আইনশৃঙ্খলা বাহিনীর এক সদস্য তাকে দ্রুত মাস্ক পরিয়ে ট্রাকে তুলে দেন। পরে অতিরিক্ত ডিজি সিভিল সার্জন ও শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে এ ব্যাপারে নজরদারি বাড়ানোর নির্দেশ দেন।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সেরিনা খান ও জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. জাহিদ নজরুল চৌধুরিকে একাধিকবার ফোন করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, সোনামসজিদ বন্দর ও বন্দরের বাইরে অবাধ ভারতীয় ট্রাক চালকদের ঘোরাঘুরি নিয়ে সংবাদ প্রচারের পর সোনামসজিদ বন্দর কর্তৃপক্ষ জিরো পয়েন্টে লাল ফিতা গলায় পড়ে থাকার অত্যাবশ্যকীয় নির্দেশ জারি করে। ফলে বন্দরের মধ্যে শৃঙ্খলা বজায় থাকলে বন্দরের বাইরে চিত্র উল্টো।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুন ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।