ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে আমের বাজারে মন্দা, সমাধানে সহায়তা দেবে পুলিশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুন ৬, ২০২১
নাটোরে আমের বাজারে মন্দা, সমাধানে সহায়তা দেবে পুলিশ 

নাটোর: করোনাকালে নিরাপদে আম সংগ্রহ, পরিবহন ও বাজারজাত নিশ্চিত করা এবং আমবাহী যানবাহন ও ব্যবসায়ীদের যাতায়াত নির্বিঘ্ন করতে সব ধরনের সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।  

রোববার (০৬ জুন) দুপুর ১২টায় বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আম ব্যবসায়ী ও চাষিদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভায় এ আশ্বাস দেন পুলিশ সুপার।

স্থানীয় আম ব্যবসায়ী সমিতি এ মতবিনিময় সভার আয়োজন করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) খায়রুল আলম, আম ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুল ইসলাম, আদর্শ চাষি এএইচএম কামাল, ব্যবসায়ী আনোয়ার হোসেন, অধ্যক্ষ আসাদুজ্জামান, প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া মানিক, ইন্সপেক্টর আব্দুর রহিম, রাশেদুল আলম খান, এসআই শামসুল আলম, আনোয়ার হোসেনসহ অনেকে।  

মতবিনিময় সভায় ব্যবসায়ীরা দাবি করেন, জেলায় মোট উৎপাদিত ৮০ হাজার মেট্রিক টন আমের মধ্যে ৪০ হাজার মেট্রিক টন আম আহম্মেদপুর বাজারের মাধ্যমে কেনা-বেচা হয়। করোনা পরিস্থিতির কারণে এবার বাইরে থেকে আম ব্যবসায়ীরা আসতে না পারায় আমের যোগান থাকলেও বিক্রি কম। ফলে কাঙ্ক্ষিত মূল্য পাচ্ছেন না আম চাষিরা। অনেককেই পথে বসতে হচ্ছে। এসব বিবেচনায় নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা করোনাকালে আমবাহী যানবাহন ও ব্যবসায়ীদের যাতায়াত নির্বিঘ্ন করতে সব ধরনের সহায়তা দেওয়ার আশ্বাস দেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুন ০৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।