ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিলো শিবগঞ্জ পৌরসভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুন ৭, ২০২১
বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিলো শিবগঞ্জ পৌরসভা বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিলো শিবগঞ্জ পৌরসভা

বগুড়া: আইন-শৃঙ্খলা রক্ষা, টহল বাড়ানোসহ পুলিশি কাজে ব্যবহারের জন্য বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিয়েছে শিবগঞ্জ পৌরসভা।  

সোমবার (০৭ জুন) দুপুর ১২টায় বগুড়া পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার হাতে গাড়ির চাবি তুলে দেন শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক।

এই গাড়িটি শিবগঞ্জ থানা পুলিশের কাজে ব্যবহার করা হবে।  

এ সময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ সহ শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।  

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, আমরা জেলা পুলিশের পক্ষ থেকে শিবগঞ্জ পৌর মেয়রের প্রতি কৃতজ্ঞ। এই গাড়ি যুক্ত হওয়ার ফলে ওই এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার কাজ সুবিধা হবে।  

শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক বলেন, আমাদের শিবগঞ্জ থানা এলাকা অনেক বড়। বর্তমানে পুলিশের যে পরিমাণ গাড়ি আছে তা দিয়ে টহল ও পুলিশি সেবা দিতে তাদের কষ্ট হয়। এজন্য আমি নিজের পক্ষ থেকে আমার এলাকার মানুষের সহযোগিতায় পুলিশকে এ গাড়ি উপহার দিয়েছি।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুন ০৭, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।