ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় বাইক চোর চক্রের প্রধান গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুন ৯, ২০২১
আশুলিয়ায় বাইক চোর চক্রের প্রধান গ্রেফতার গ্রেফতার সজীব মিয়া।

সাভার (ঢাকা): ঢাকার সাভারে মোটরসাইকেল চুরি ও অস্ত্রসহ প্রায় ডজন মামলার আসামি চোর চক্রের হোতা সজীব মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৯ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন।

এর আগে মঙ্গলবার (০৮ জুন) বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ কবরস্থান রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার সজীব মিয়া (৩৫) নরসিংদী জেলার মনোহরদী থানার বিলাগী গ্রামের রেনু মিয়ার ছেলে। তার নামে বিভিন্ন থানায় ১২টির বেশি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গাজীপুর জেলার কাপাসিয়া থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় পলাতক ছিলেন আসামি সজীব। ওই মামলার রিকুইজিশন পেয়ে প্রযুক্তির সহায়তায় আশুলিয়ায় সজীবের অবস্থান শনাক্ত করে পুলিশ। পরে বিকেলে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুৎ কবরস্থান রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বাংলানিউজকে বলেন, গ্রেফতার সজীব একজন চিহ্নিত চোর। তার বিরুদ্ধে আশুলিয়া, ফেনী সদর থানা, গাজীপুরের কাপাসিয়া, কোণাবাড়ী থানাসহ দেশের বিভিন্ন থানায় চুরি ও একটি অস্ত্রসহ অন্তত ডজন খানেক মামলা রয়েছে। তিনি মূলত বিভিন্ন স্থানে গিয়ে অন্যান্য সিন্ডিকেটের হোতা হিসেবে কাজ করে চুরি সংঘটিত করেন। গতকাল রাতে তাকে কাপাসিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ০৯ জুন, ২০২১
আরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।