ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু ফাতেমা-তামান্নার অভিভাবকদের সন্ধান চায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জুন ৯, ২০২১
শিশু ফাতেমা-তামান্নার অভিভাবকদের সন্ধান চায় পুলিশ

ঢাকা: হারিয়ে যাওয়া শিশু ফাতেমা (১২) ও তামান্নার (১২) অভিভাবকদের সন্ধান চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এখন শিশু দুটিকে তেজগাঁওয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

বুধবার (০৯ মে) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ থেকে শিশু দুটির অভিভাবকদের সন্ধান চাওয়া হয়।

ডিএমপি জানায়, শিশু ফাতেমার গায়ের রং উজ্জল শ্যাম বর্ণ। উচ্চতা ৪ ফিট ২ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে হলুদ ও কমলা রঙের মিশ্রনের থ্রি-পিস ছিল।

মঙ্গলবার (৮ জুন) ভোরে সূত্রাপুর থানাধীন ভিক্টোরিয়া পার্ক এলাকায় কান্নারত অবস্থায় শিশুটিকে দেখতে পেয়ে সূত্রাপুর থানায় নিয়ে আসেন ওই এলাকায় দায়িত্বরত পুলিশ। ঠিকানা জিজ্ঞাসা করলে তার বাবার নাম মো. সোলাইমান ও মাতার নাম-রাবেয়া বলে জানায়। এ সংক্রান্তে সূত্রাপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৩০৫) করা হয়েছে।

অপরদিকে শিশু তামান্নার গায়ের রং শ্যাম বর্ণ ও উচ্চতা ৪ ফিট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল অরেঞ্জ কালালের টপস এবং মিষ্টি রঙের লেগিংস।

মঙ্গলবার (৮ জুন) রাত পৌনে ১২টায় বিজয় সরণি ফুট ওভার ব্রিজের নিচ থেকে তামান্নাকে উদ্ধার করে তেজগাঁও থানা পুলিশ। ঠিকানা জিজ্ঞাসা করলে তার বাবার নাম মো. দুলাল মিয়া ও মায়ের নাম সাজিয়া বেগম বলে জানায়। এ সংক্রান্তে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৪৫৫) করা হয়েছে।

শিশু ২ জনের কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে ডিএমপি।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জুন ০৯, ২০২১
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।