ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে কাভার্ডভ্যান চাপায় এনজিও কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুন ৯, ২০২১
মাদারীপুরে কাভার্ডভ্যান চাপায় এনজিও কর্মী নিহত

মাদারীপুর: মাদারীপুরে একটি কার্ভাডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এমারত হোসেন (৪৫) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুইজন।

 

বুধবার (৯ জুন) দুপুরে মাদারীপুর শকুনি লেকের পাশে স্বাধীনতা অঙ্গনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত এমারত হোসেন ফরিদপুর জেলার ভাঙ্গা থানার দাড়াদিয়া গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে।

জানা যায়, একটি কাভার্ডভ্যানের সঙ্গে গণ-উন্নয়ন প্রচেষ্টার একজন এনজিও কর্মীর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী এমরাত নিহত হন। আহত হন কার্ভাডভ্যানের গাড়ির চালক ও সহকারী। আহত দুইজনকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং তাদের দুইজনকে আটক করে পুলিশ।

মাদারীপুর সদর ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলম মৃধা বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যাই। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালককে আটক করে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  

মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, আমরা কাভার্ডভ্যান চালককে আটক করেছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ০৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।