ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুন ১৩, ২০২১
শিবচরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বিষাক্ত গ্যাসের কারণে ফরহাদ শেখ (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

এ সময় গুরুতর অসুস্থ হয়েছেন মাসুদ ফকির (৩২) নামে এক ব্যক্তি।

তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

রোববার (১৩ জুন) দুপুর ২টার দিকে শিবচরের শিরুয়াইল ইউনিয়নের সিপাইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফরহাদ ওই উপজেলার শিরুয়াইল ইউনিয়নের দক্ষিণ চরতাজপুর এলাকার তারা মিয়া শেখের ছেলে এবং অসুস্থ হয়ে পড়া মাসুদ নিলখী ইউনিয়নের সরদার মাহমুদেরচর গ্রামের মৃত রফিক ফকিরের ছেলে।

শিবচর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে সিপাইকান্দি গ্রামের মানিক মুন্সীর বাড়ির শৌচাগারের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে ভেতরে নামে ফরহাদ ও মাসুদ। কিছুক্ষণ পরেই ট্যাংকেন ভেতরে তারা চিৎকার দিলে স্থানীয়ররা তাদের উদ্ধার করে। এরপর পরই ফরহাদের মৃত্যু হয়।

অন্যদিকে, গুরুতর অসুস্থ অবস্থায় মাসুদকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে নেওয়া হয়েছে। তারা উভয়ই সেপটিক ট্যাংক পরিষ্কারের কাজ করতেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বাংলানিউজকে জানান, সেপটিক ট্যাংক পরিস্কার করতে নেমে বিষাক্ত গ্যাসে এক জনের মৃত্যু হয়েছে। আর অসুস্থ হয়ে পড়া এক জনকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে ওই ব্যক্তি সুস্থ রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।