ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০২১
ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই ...

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত এক চালককে ছুরিকাঘাতে হত্যা করে তার ইজিবাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১৭ জুন) দিনগত রাত ২ টায় ফতুল্লার পিলকুনি এলাকায় মোল্লা বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।

রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, নিহতের পকেট থেকে একটি মোবাইল পাওয়া গেছে। সেই মোবাইলের একটি নম্বরে ফোন করে জানা যায় নিহতের নাম আনোয়ার হোসেন (৪০) তার বাবার নাম আবুল হাশেম মজুমদার বলে জানান। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার আশ্রাবপুর এলাকায় বলেও জানা যায়। তবে এ নাম ঠিকানা সঠিক কিনা তা যাচাই বাছাই করে দেখা হবে।

তিনি আরও জানান, হান্নান নামে এক ইজিবাইক চালক দেখেছে রাত ১২ টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে লিংক রোড থেকে ২০/২৫ বছরের দুই জন যুবক নিহতের ইজিবাইক ভাড়া করে তক্কারমাঠের দিকে যাচ্ছে। পরে মরদেহ দেখে হান্নান তাকে শনাক্ত করেছে। নিহতের গলায় বুকে ও পিঠে একাধীক ছুরিকাঘাত করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, নিহতের পরিচয় যাচাই বাছাই চলছে এবং সে ফতুল্লার কোন এলাকায় বসবাস করে, কার ইজিবাইক চালায় সে বিষয়েও খোঁজ নেওয়া হচ্ছে। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ