ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

গাইবান্ধায় মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুন ১৮, ২০২১
গাইবান্ধায় মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

গাইবান্ধা: গাইবান্ধায় সোহেল নামে এক মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে রোকন সরদার (৩৭) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

এর জেরে শুক্রবার (১৮ জুন) সকালে সোহেলের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেন বিক্ষুদ্ধ জনগণ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে বৃহস্পতিবার (১৮ জুন) দিনগত রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে এ হত্যার ঘটনা ঘটে।  

নিহত রোকন ওই ইউনিয়নের ভগবানপুর গ্রামের আব্দুর রউফ সরদারের ছেলে। বালুয়া বাজারে তার সাইকেল পার্টসের দোকান আছে।

স্থানীয়রা জানান, সোহেল একজন মাদকাসক্ত যুবক। বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি বেসামাল অবস্থায় স্থানীয় হিন্দু যুবক কনককে জোর করে গরুর মাংস খাওয়ান বলে অভিযোগ ওঠে। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আশিকুজ্জামান ও ব্যবসায়ী রোকন মিয়াসহ কয়েকজন সোহেলের কাছে বিষয়টি জানতে চান। কথা বলার একপর্যায়ে সোহেল ক্ষিপ্ত হয়ে কয়েকজনকে সঙ্গে নিয়ে তাদের ওপর হামলা চালান। এসময় সোহেলের হাতে থাকা ছুরির আঘাতে রোকন ঘটনাস্থলেই মারা যান। হামলায় আহত হন আরও চারজন। আহতদের মধ্যে জিল্লুর রহমান নামে একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) রজব আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ব্যাপারে হত্যা মামলা হয়েছে। অভিযুক্ত সোহেল ও তার সঙ্গীদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa