ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

ভুয়া রিপোর্ট দেওয়ায় রাজবাড়ীর গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
ভুয়া রিপোর্ট দেওয়ায় রাজবাড়ীর গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

রাজবাড়ী: বিভিন্ন প্যাথলোজিক্যাল পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়ায় রাজবাড়ীতে গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টার নামে একটি প্রতিষ্ঠানের মালিককে ৭০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৮ জুলাই) রাজবাড়ীর জামালপুর বাজারে অবস্থিত গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, অভিযোগ ছিল, গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারে প্রয়োজনীয় টেকনিক্যাল যন্ত্রপাতি ও প্যাথলোজিক্যাল পরীক্ষার প্যাথলোজিস্ট নেই। এতোদিন তারা  প্যাথলোজিক্যাল পরীক্ষার নামে ভুয়া রিপোর্ট দিয়ে রোগীদের  সঙ্গে প্রতারণা করে আসছিল। এর পরিপ্রেক্ষিতে বুধবার ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। অভিযানে বিভিন্ন প‍্যাথলজিক‍্যাল পরীক্ষায় অনিয়মসহ অন্যান্য অভিযোগের সত্যতা পাওয়া যায়। এসময় জিজ্ঞাসাবাদের মুখে প্রতিষ্ঠানের মালিক মো. শরিফুল ইসলাম অপরাধ স্বীকার করেন এবং এখন থেকে নিয়ম মেনে প্রতিষ্ঠান পরিচালনার অঙ্গীকার করেন। এর পরিপ্রেক্ষিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে ৭০ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিকভাবে তা আদায় করেন।  

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa