ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফের সুনসান বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
ফের সুনসান বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: টানা দু’দিন ব্যস্ত থাকার পর ফের সুনসান অবস্থা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক।  

সোমবার (২ আগস্ট) সকাল থেকে মহাসড়কে গণপরিবহন দেখা যায়নি।

তবে পণ্যবাহী পরিবহনের সঙ্গে মাঝে মাঝে প্রাইভেটকার ও মাইক্রোবাস যাতায়াত করছে।  

স্থানীয় সূত্রগুলো জানায়, পোশাক কারখানার শ্রমিকদের জন্য গণপরিবহন ১৬ ঘণ্টার জন্য চালু করার ঘোষণা দিলে শনিবার (৩১ জুলাই) বিকেল থেকে ও রোববার (০১ আগস্ট) দিনগত রাত পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে হাজার হাজার যানবাহনের চাপ দেখা গেছে। যাত্রীবাহী বাস ছাড়াও ট্রাক, পিকআপভ্যান, মাইক্রোবাস, মোটরসাইকেলেও যাতায়াত করেছেন যাত্রীরা। এ মহাসড়কে গত দু’দিন চাপ থাকায় ধীরগতিতে চলেছে যানবাহন। থেমে থেমে ছিল যানজট, কখনো ছিল তীব্র যানজটও।  

সোমবার (০২ আগস্ট) সকাল থেকেই পরিস্থিতি পাল্টে যেতে শুরু করে। ইতোমধ্যে মহাসড়কে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকায় ফাঁকা হয়ে গেছে এ মহাসড়ক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে জানান, দু’দিন ব্যাপক চাপ থাকার পর সোমবার বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক প্রায় সুনসান অবস্থা। তবে মাঝে মধ্যে পণ্যবাহী যানবাহনের পাশাপাশি মাইক্রোবাস কিংবা প্রাইভেটকার চলাচল করছে। দু’একটা ফিরতি বাসও আসছে।  

চলমান কঠোর লকডাউন মানাতে পুলিশ মহাসড়কে দায়িত্ব পালন করছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ