ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডোমার প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর, সা. সম্পাদক রওশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
ডোমার প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর, সা. সম্পাদক রওশন সভাপতি মো. মোজাফ্ফর আলী ও সাধারণ সম্পাদক রওশন রশীদ

নীলফামারী: নীলফামারীর ডোমার প্রেসক্লাবের ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন এ কমিটিতে মো. মোজাফ্ফর আলীকে (দৈনিক ইত্তেফাক) সভাপতি, রওশন রশীদকে (দৈনিক সমকাল) সাধারণ সম্পাদক ও আব্দুল্লাহ আল-মামুন সোহাগকে (মানবজমিন) সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

সোমবার (২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ডোমার প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবটির সভাপতি মো. মোজাফ্ফর আলীর। সভায় আলোচনো শেষে সব সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন ওই কমিটি ঘোষণা করেন সাধারণ সম্পাদক রওশন রশীদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, আব্দুর রাজ্জাক রাজা (দৈনিক জনতা), সহ-সম্পাদক তোজাম্মেল হোসেন মঞ্জু (দৈনিক নয়া দিগন্ত), অর্থ সম্পাদক শ্রী সমর সাহা (দৈনিক আল-আমীন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এ আই পলাশ (যুগের আলো), ক্রীড়া সম্পাদক মো. গোলাম রাব্বানী (বিজয় টিভি), প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক ইয়াছিন মোহাম্মদ সিথুন (আজকের পত্রিকা)। কার্যকরী সদস্য মো. মোসাব্বের হোসেন মানু (আলাপন), মো. আব্দুর রাজ্জাক (এশিয়ান এজ) ও মো. ময়নুল হক (মোহনা টেলিভিশন)।

সাধারণ সম্পাদক রওশন রশীদ জানান, আগামী দুই বছরের জন্য ডোমার প্রেস ক্লাবের কমিটি ঘোষণা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।