ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ৬৬৫ শ্রমিক পেলেন বসুন্ধরার উপহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
খুলনায় ৬৬৫ শ্রমিক পেলেন বসুন্ধরার উপহার

খুলনা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উদ্যোগে খুলনা বিভাগে ৬৬৫ জন শ্রমিককে খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছে। উপহার সামগ্রীর প্যাকেজের মধ্যে ছিল চাল, ডাল, আটা, লবণ, তেল, হলুদ, মরিচ, জিরা, ধনিয়া ও মাস্ক।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে মহানগরের কালীবাড়ি উল্লাসিনী সিনেমা হলের সামনে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ও বসুন্ধরা মাল্টি ফুডের পক্ষ থেকে এ উপহার দেওয়া হয়। তাদের এ উপহার পেয়ে আনন্দিত ও আবেগ আপ্লুত হয়েছেন কর্মহীন শ্রমিকরা।

শ্রমিকদের মধ্যে উপহারসামগ্রী তুলে দেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ও বসুন্ধরা মাল্টি ফুডের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক মো. ফাইজুল ইসলাম।

এ সময় তিনি বলেন, করোনা ইরাসের সংকট মোকাবিলায় বসুন্ধরা গ্রুপ প্রথম থেকেই বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। যার ধারাবাহিকতায় শ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ খুলনা বিভাগের ১০ জেলায় ৬৬৫ জন শ্রমিককে খাদ্যসামগ্রীর একটি প্যাকেজ উপহার সরূপ তুলে দেওয়া হয়েছে। যার মধ্যে খুলনা সদরের ছিল ২৭৫ জন শ্রমিক।

উপহারসামগ্রী দেওয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ও বসুন্ধরা মাল্টি ফুডের খুলনার সুপারভাইজার আশরাফুজ্জামান সোহাগ, দাস ট্রেড ইন্টারন্যাশনালের প্রোপাইটর মিঠুন দাসসহ বড়বাজারের শ্রমিক নেতারা।

উপস্থিত শ্রমিক নেতারা বলেন, বসুন্ধরা গ্রুপ শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান নয়, এটি অসহায় মানুষের কাছে একটি ভরসার স্থল। যারা বিপদ-আপদে মানুষের পাশে থাকে। যার প্রমাণ আবারও পাওয়া গেছে করোনার এ সংকটকালে শ্রমিকদের মনে রাখার মাধ্যমে।

উপহার পেয়ে শ্রমিকরা বলেন, বসুন্ধরা গ্রুপ আমাদের যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা মহাখুশি। কেননা ‘লকডাউনের’ কারণে আমাদের কাজ-কাম নেই। আয়-রোজগার নেই। এ সময় এ উপহার আমাদের অনেক কাজে আসবে।

বড়বাজারের শ্রমিক হারুন বলেন, করোনা মহামারির কারণে আমাদের মতো দিনমজুর শ্রমিক ও নিম্ন আয়ের মানুষরা অসহায় হয়ে পড়েছে। তাদের মতো অসহায়দের উপহার দেওয়ার জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই।

** চাক্তাই-খাতুনগঞ্জের ৩০০ শ্রমিক পেল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের উপহার

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।