ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সুজানগরে ৩০০ দুস্থ পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
সুজানগরে ৩০০ দুস্থ পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসহায়তা

প্রদীপ কুমার। প্রদীপের মতই আলো ছড়াচ্ছেন তার সন্তানেরা।

চার সন্তানের দুই মেয়েকে এমবিএ ও ইংরেজিতে মাস্টার্স করিয়েছেন। পড়াশোনা শেষে বিয়ে দিয়েছেন। বড় ছেলে অনার্সে পড়ছে আর ছোট ছেলে নবম শ্রেণিতে। তাদের এই সাফল্যে বাবা প্রদীপের বুক ভরে ওঠে। এর পেছনে রয়েছে অন্য এক গল্প। প্রদীপের যে অভাবের সংসার। ভাঙা নৌকা জোড়া দিয়ে যা আয় করেন তাতেই ডাল-ভাত খেয়ে ছেলেমেয়েদের পড়াশোনা করাচ্ছেন। আজ তার পরিবারের হাতেও তুলে দেওয়া হয়েছে বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী। খাদ্য সহায়তা পেয়ে তিনি বলেন, তুমারে এই সাহায্য পায়্যে খুব ভালো লাগেছে। এক সাহায্য আমার কামে লাকপে। তুমারে মালিক যে দুস্থ মানুষের সাহায্য করবার পারে সেই দোয়া করিছি।

খাদ্য সহায়তা পেয়ে মানিক সরকার নামে এক উপকারভোগী বলেন, আমি অসুস্থ হইয়্যা গেছি। কোনো কাম করবার পারিছি না। তোমারে এই ত্রাণে আমাকেরে অনেক কামে আসবি। আমি ১০ দিন খাইবের পারব। তোমারে জন্য দোয়া করিছি। আরো তৌফিক দিক আল্লা।

আজ শুক্রবার পাবনা জেলার সুজানগর উপজেলায় তাদের মতো ৩০০ দুস্থ ও অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের সহায়তায় সকলের মাঝে ১০ কেজি চাল, তিন কেজি ডাল ও তিন কেজি আটা দেওয়া হয়। উপজেলার সাতবাড়ীয়া ডিগ্রি কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্যসামগ্রী বিতরণ করে শুভসংঘের সদস্যরা।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাদের সহায়তায় আমার উপজেলার ৩০০ দুস্থ পরিবারের কিছু দিনের খাদ্যের ব্যবস্থা হয়েছে। আমরা দোয়া করি তারা যেন দেশের প্রত্যেকটি প্রত্যন্ত অঞ্চলের দুস্থ মানুষকে খাবার পৌঁছে দিতে পারে। ভবিষ্যতেও আমাদের উপজেলায় তাদের সহায়তা প্রত্যাশা করছি।

এসময় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র রেজাউল করিম রেজা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম শামসুল আলম, সাতবাড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাসেদ বাচ্চু, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, সুজানগর প্রেসক্লাবের সভাপতি তৌফিক হাসান, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক শেখ রাফসান যানী সজিবসহ নাইম খান, সুচিত্রা পূজা, স্বর্ণা, শাহেরা আক্তার উর্মি, রাশেদ।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।