ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শোক দিবসে এতিম, দুস্থদের মধ্যে সাইফ পাওয়ারের খাবার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
শোক দিবসে এতিম, দুস্থদের মধ্যে সাইফ পাওয়ারের খাবার বিতরণ শোক দিবসে খাবার বিতরণ করেন সাইফ পাওয়ারটেকের এমডি তরফদার মো. রুহুল আমিন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তরফদার মো. রুহুল আমিনের উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল, অসহায়, এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।  

রোববার (১৫ আগস্ট) বাংলাদেশ দাবা ফেডারেশনের খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন সাইফ পাওয়ারটেকের এমডি তরফদার মো. রুহুল আমিন।


 এদিকে এতিম ও দুস্থদের খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের একেএম ফজলুল হক, মো. রেজাউল করিম, খায়রুল আনোয়ার, মো. আনিসুল হক তরফদার, সাইফুল আলম বাবু, এহতেসাম রাসুল নয়ন, জাকির হোসেন প্রমুখ।

এ প্রসঙ্গে সাইফ পাওয়ারটেকের সিনিয়র ম্যানেজার মো. রেজাউল করিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে যাচ্ছেন উন্নয়নের উচ্চ শিখরে। দেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশের এ চলমান উন্নয়নে অবদান রেখে চলেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগষ্ট ১৫, ২০২১।
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।