ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ৩ হাজার পরিবারের মধ্যে শুভসংঘের ত্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে ৩ হাজার পরিবারের মধ্যে শুভসংঘের ত্রাণ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় আরও ৪০০ অসহায় ও দুস্থ পরিবারের মুখে হাসি ফুটিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের সহায়তায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, তিন কেজি করে ডাল ও আটা দেওয়া হয়।

এর মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের পাঁচটি উপজেলায় তিন হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।  
স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার (২০ আগস্ট) জেলা সদরের মহারাজপুর এসমা খাতুন চৌধুরী মহাবিদ্যালয় মাঠে এ ত্রাণ বিতরণ করা হয়।

শুভসংঘের খাদ্য সহায়তা পেয়ে মো. তোতা নামের এক কৃষক বলেন, ‘আমরা গরিব মানুষ। তোমাগর চাল-ডাল পাছি, এতে হাজার শুকুর। এটা ১০-১২ দিন খাইতে পারবো। আল্লাহ যেন বসুন্ধরা মালিকের উপকার করে। যতদিন বাঁচবে মানুষের খেদমত করতে পারে। আল্লাহ যেন তোমাদের আরও উন্নতি করে।

ছবি বেগম বলেন, এই পেতথম (প্রথম) সাহায্য পাইলাম। আল্লাহ বসুন্ধরাক ভালো থুইবে। তিনি জানি কোম্পানিতে লাভ করতে পারে, আমরা ফের পাই। সব গরিব দুঃখির পাশে দাঁড়াতে পারে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. জিল্লার রহমান বলেন, আজকে বসুন্ধরা গ্রুপ আপনাদের পাশে দাঁড়িয়েছে। বিপদের সময় হাত বাড়িয়ে দিয়েছে। আপনাদের ১০-১২ দিনের খাবার দিয়েছে। আমরা সবাই বসুন্ধরা গ্রুপের জন্য দোয়া করবো। তারা যেন আরও বেশি বেশি আপনাদের পাশে দাঁড়াতে পারে। করোনার এই দুর্দিনে বসুন্ধরা গ্রুপ সারা দেশের অসহায় মানুষকেই কিছু দিনের খাদ্য সহায়তা দিচ্ছে। তাই আমি বসুন্ধরা গ্রুপ ও কালের কণ্ঠ শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মো. রফিকুল আলম, ডেইলি সানের জেলা প্রতিনিধি কামাল সুকরানা, সাংবাদিক সাজিদ তৌহিদ, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, জেলা শাখার সভাপতি ফাইজুর রহমান মানি, শিবগঞ্জ উপজেলা শাখার মো. মাসুদ রানাসহ স্বেচ্ছাসেবী ফিরোজ আহমেদ হিরক, আবুল কালাম, মো. আলম, জালাল উদ্দিন, আব্দুর রহিম বিশ্বাস, বক্তার হোসেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।