ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে ৫০৮ বার কোরআন খতম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে ৫০৮ বার কোরআন খতম

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুনিরীয়া যুব তাবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে দেশ-বিদেশে ১৫ দিনব্যাপী ৫০৮ বার কোরআন খতম ও দোয়া মাহফিল কর্মসূচি সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) বাদ জুমা টুঙ্গি পাড়ার বঙ্গবন্ধুর মাজার শরীফে আখেরি মোনাজাতের মাধ্যমে এ খতমে কোরআন কর্মসূচির সমাপ্তি ঘোষণা হয়।

এ উপলক্ষে শুক্রবার মুনিরীয়া যুব তাবলীগ কমিটির একটি প্রতিনিধি দল টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন।

মাজার জিয়ারত শেষে মুনিরীয়া যুব তাবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ মো. সাইফুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম তৌফিকুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান বিশ্বাস, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মুনিরীয়া যুব তাবলীগ কমিটি বাংলাদেশের সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নুরখান, মাওলানা কাজী ইসমাইল, এম. আবু কাওছার চৌধুরী প্রমুখ।

দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স প্লাজা জামে মসজিদের খতিব ও খাদেম আলহাজ্ব মাওলানা সামিউল ইসলাম নবাব।

পৌর মেয়র শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল মুনিরীয়ার এ আয়োজনকে ব্যতিক্রমধর্মী উল্লেখ করে টুঙ্গিপাড়াবাসীর পক্ষ থেকে যুব তবলীগ কমিটি বাংলাদেশ ও কাগতিয়া দরবার শরীফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।