ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরপুরে অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
মিরপুরে অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৩

ঢাকা: রাজধানীর মিরপুরে গ্যাস লাইন থেকে অগ্নিকাণ্ডে দগ্ধ সাতজনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজনে।

শুক্রবার (২৭ আগস্ট) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সার্জারি বিভাগের চিকিৎসক আবাসিক ডা. এস এম আইয়ুব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাতে দগ্ধ শফিকুল ইসলাম (৩৫), গ্যাস লাইনের মিস্ত্রী সুমন (৪০) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে রাত সাড়ে ১০টার দিকে দগ্ধ রিনা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়।

বুধবার (২৫ আগস্ট) রাত ১২টার দিকে রাজধানীর মিরপুরে ১১ নম্বর সেকশনের একটি বাসার নিচতলায় গ্যাস লাইনের গোলযোগ থেকে অগ্নিকাণ্ডে শিশুসহ সাতজন দগ্ধ হন।

এ ঘটনায় দগ্ধ আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন- রওশনারা বেগম (৭০), রেনু বেগম (৩৫) ও তাদের পাশের ভবনের ভাড়াটিয়া নাজনীন আক্তার (২৫) ও তার মেয়ে নাওশীন তারান্নুম (৫)।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, গত কয়েকদিন ওই বাড়িতে গ্যাস ছিল না। রাতে লাইনে হঠাৎ গ্যাসের চাপ বেড়ে যায়। এ সময় বাড়ির মালিকসহ কয়েকজন মিলে গ্যাস রাইজার পরিষ্কার করছিল। এ সময় হঠাৎ করে বিকট শব্দে বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এতে সাতজন দগ্ধ হন। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।