ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সবুজবাগে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
সবুজবাগে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর সবুজবাগ থানার বাসাবো এলাকায় চোর সন্দেহে হৃদয় (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বাংলানিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসআই আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাত সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটেছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টায় মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রাতে তারা খবর পান বাসাবো খেলার মাঠের বাউন্ডারি ভেতরে এক যুবককে মারধর করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে সেখানে গিয়ে হৃদয় নামে এক যুবককে আহতাবস্থায় দেখতে পাই। সেখানে গিয়ে জানতে পারি, ক্লাব নির্মাণকাজের জিনিসপত্র চুরি করার উদ্দেশ্যে ওই যুবক ভেতরে ঢুকেছে। আর এ অভিযোগে সেখানে দায়িত্বে থাকা ম্যানেজার, কন্ট্রাকটর ও কেয়ারটেকারসহ কয়েকজন মিলে তাকে মারধর করেছেন।

এসআই জানান, ওই যুবকের নাম হৃদয়, তিনি নিজেই নাম বলেছিলেন। তার শরীরে আঘাত চিহ্ন রয়েছে। এছাড়া তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।