ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদেশগামীর টাকা-কাগজ উদ্ধারে গিয়ে ছুরিকাঘাতে আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
বিদেশগামীর টাকা-কাগজ উদ্ধারে গিয়ে ছুরিকাঘাতে আহত ২

ঢাকা: রাজধানীর মিটফোর্ড হাসপাতালের পেছনে বালুরঘাট এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আলমগীর হোসেন (৪০) ও আনোয়ার হোসেন (৩৮) নামে দুই দিনমজুর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর)  ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় আলমগীরকে ঢাকা মেডিক্যালে ও আনোয়ারকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহতের সহকর্মী মাহবুল খান জানান, তারা দুজনই কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকেন। মিটফোর্ড হাসপাতাল সংলগ্ন বালুরঘাটে ট্রাক থেকে ভাঙারি মালামাল নামানোর কাজ করেন। ভোরে যখন কাজ করছিলেন তখন এক ব্যক্তি দৌড়ে কাছে এসে জানায়, ছিনতাইকারীরা তার বিদেশ যাওয়ার কাগজপত্র ও টাকা-পয়সা সব ছিনিয়ে নিয়ে গেছে, এ জন্য সাহায্য প্রযোজন। পরে তারা দু’জন দৌড়ে ছিনতাইকারীদের ধরতে গেলে দুর্বৃত্তরা তাদের ছুরিকাঘাত করে।

সহকর্মীরা আরও জানায়, ছুরিকাঘাতের পর ছিনতাইকারীরা দুটি নৌকা নিয়ে বুড়িগঙ্গা নদীর ওপার চলে যায়। তখন আহত অবস্থায় তাদের দু'জনকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে আলমগীরের অবস্থার অবনতি হতে দেখে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা।
স্
স্বজনরা জানান, আলমগীরের বাড়ি শরিয়তপুরের পালং উপজেলার ছোট বিনদপুর গ্রামে। তার বাবার নাম আবুল হাসেম ব্যাপারী। ৩ ছেলে ও ১ মেয়ের জনক সে। পরিবার গ্রামে থাকলেও তিনি  জিনজিরায় থাকেন।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আলমগীরকে সকালে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার বুকের ডান পাশে, ডান গালে ও হাতের বেশ কয়েকটি স্থানে ছুরিকাঘাত রয়েছে। অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।