ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পলাশবাড়ীতে কোটি টাকার ৬ তক্ষক উদ্ধার   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
পলাশবাড়ীতে কোটি টাকার ৬ তক্ষক উদ্ধার
  

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে কোটি টাকার মূল্যের ছয়টি তক্ষক উদ্ধার করেছে র‌্যাব। এসময় তক্ষক পাচারে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে।


 
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ গাইবান্ধা ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
আটক ব্যক্তিরা হলেন-উপজেলার বিশ্রামগাছী গ্রামের শাহজাহান আলী (৪০), ওসমান গণি (৪০), জাকির হোসেন (২৬) ও সাহাবুল মিয়া (৩৫)।
 
এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার মহদীপুর ইউনিয়নের বিশ্রামগাছী গ্রাম থেকে তক্ষকগুলোসহ চারজনকে আটক করা হয়।
 
র‌্যাব কমান্ডার আরো জানান, বেশি দামে বিক্রির উদ্দেশে ওই চারজন তক্ষকগুলো সংগ্রহ করেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে বুধবার রাতে বিশ্রামগাছী গ্রামে অভিযান চালানো হয়। এসময় বিরল প্রজাতির ছয়টি তক্ষক (টক্কর সাপ) জব্দ করা হয়। এসময় আটক করা হয় চারজনকে।
 
তিনি আরো জানান, জব্দকৃত ছয়টি তক্ষকের আনুমানিক মূল্য প্রায় এক কোটি ২০ লাখ টাকা। এ ঘটনায় মামলা দিয়ে আটক ব্যক্তিদের পলাশবাড়ী থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।
 
বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa