ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

দিনাজপুরে জঙ্গি সন্দেহে আটক ৪৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
দিনাজপুরে জঙ্গি সন্দেহে আটক ৪৭

দিনাজপুর: দিনাজপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে তাবলীগ জামাতে আসা ৪৭ জনকে আটক করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। এসময় দিনাজপুর পুলিশের বেশ কয়েকটি টিম ঢাকা থেকে যাওয়া কাউন্টার টেররিজম ইউনিটকে সহযোগিতা করে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে শহরের মহারাজার মোড় মেদ্যাপাড়ায় বাইতুল ফালাহ জামে মসজিদে এ অভিযান শুরু হয়। পরে দিনাজপুর শহর এবং বিরল উপজেলার বিভিন্ন মসজিদে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে ৪৭ জনকে আটক করা হয়। আটক সবাই তাবলীগ জামাতে এসেছিলেন বলে জানা গেছে।

দিনাজপুরের পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, রাতে ঢাকা থেকে কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল দিনাজপুর শহরের মেদ্যাপাড়ার একটি মসজিদে অভিযান পরিচালনা করে। আমরা তাদের সহযোগিতা করেছি। তবে কতজন আটক হয়েছে, তা এখনই জানানো সম্ভব হচ্ছে না। যাচাই-বাছাই শেষে পরে বিস্তারিত জানানো হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক অভিযানে থাকা এক পুলিশ কর্মকর্তা জানান, তাবলীগ জামাতে আসা ওই দলটি নাশকতার পরিকল্পনা করছিল, এমন তথ্যের ভিত্তিতে ঢাকার কাউন্টার টেররিজম ইউনিটের সঙ্গে স্থানীয় পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। বর্তমানে আটক ব্যক্তিরা দিনাজপুর পুলিশের হেফাজতে আছেন।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa