ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

 ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেল ৬০ কর্মহীন পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
 ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেল ৬০ কর্মহীন পরিবার খাদ্যসামগ্রী বিতরণ

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেয়েছে ৬০টি কর্মহীন-অসহায় পরিবার। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ হল রুমে এসব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তার মধ্যে ছিলো পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিড়া ও ১ কেজি লবণ।

সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহারিয়া খান বিপ্লব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোকসানা বেগম কর্মহীনদের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন।

সাদুল্লাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ রেজাউল করীম জানান, উপজেলার ১১ ইউনিয়নে খাদ্য সংকটে পড়া পরিবারের অনেকেই ৩৩৩ কল দিয়ে খাদ্য সহায়তা চেয়ে আবেদন করেন। এ পর্যন্ত ১১৯টি আবেদনের মধ্যে থেকে যাচাই-বাছাই করে ৬০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের (ডিপিএম) বাস্তবায়নে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa