ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বাসের ধাক্কায় সেনা সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
বগুড়ায় বাসের ধাক্কায় সেনা সদস্য নিহত প্রতীকী ছবি।

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাসের ধাক্কায় শামীম হোসেন (৩৪) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে তার ছেলে রেদওয়ান (৭)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় এমপি চেকপোস্টের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামিম মাঝিড়া সেনানিবাসে ফিল্ড ইন্টেলিজেন্স ইউনিটে (এফআইইউ) সৈনিক পদে কর্মরত ছিলেন। তিনি মাঝিড়া বন্দর এলাকায় ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন।  

পুলিশ জানায়, রাতে ছেলেকে নিয়ে মোটর সাইকেলে মহাসড়ক পার হচ্ছিলেন শামীম। এ সময় নওগাঁ থেকে চট্টগ্রামগামী চাঁদনী ট্রাভেলসের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে শামীম ও তার ছেলে গুরুতর আহত হন।  স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করে। সেখানেই রাত ৯টার দিকে শামীম মারা যান।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নান্নু খান বলেন, দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক আজাদ মোস্তফা (৪০) ও সুপার ভাইজার আমিনুল ইসলাম (৩৮) পুলিশ হেফাজতে রয়েছেন। নিহত সেনা সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
কেইউএ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।