ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন তানিয়া খানম ও হুমায়ুন মোল্লা

ফরিদপুর: বিয়ের দাবিতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। প্রেমের টানে ওই প্রেমিকা বরিশাল থেকে বোয়ালমারীতে এসে প্রেমিকের গ্রামের বাড়িতে অবস্থান করছেন।

 

জানা গেছে, বোয়ালমারীর চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে মো. হুমায়ুন মোল্লা (২৮) ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। ওই কারখানায় কাজ করেন বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের হাবিব হাওলাদারের মেয়ে তানিয়া খানম (২৩)। একই কারখানায় কাজ করার সুবাদে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে এক সঙ্গে থাকতেন। একপর্যায়ে কোনো কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান।

পরে উপায়ন্তর না দেখে তানিয়া গত ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীর বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছেন।  

এদিকে হুমায়ুনের স্বজনরা মেয়েটিকে ভয়-ভীতি দেখিয়ে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।  

এ ব্যাপারে চতুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য অলিয়ার রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, গত মঙ্গলবার মেয়েটি হুমায়ুনের বাড়ি এসে উঠেছেন। তাদের মধ্যে সম্পর্ক ছিল বলে শুনেছি। তবে হুমায়ুন এ মুহূর্তে পলাতক রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে জানান, বিষয়টি আমার জানা নেই। স্থানীয় ইউপি চেয়ারম্যান যদি বিষয়টির মীমাংসা করতে পারেন তো ভালো। এছাড়া আইনগত সহায়তা চাইলে তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।