ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বিএনপির নির্বাচনে যাওয়ার সাহস নেই: শিল্পমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
বিএনপির নির্বাচনে যাওয়ার সাহস নেই: শিল্পমন্ত্রী

ঢাকা: বিএনপি আন্ডার গ্রাউন্ড দল, এদের নির্বাচনে যাওয়ার সাহস নেই বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী অডিটোরিয়ামে শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

আলোচনা সভার আয়োজন করে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পী গোষ্ঠী।

শিল্পমন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রের মূল্যায়ণ করি। বঙ্গবন্ধু ছিলেন গণতান্ত্রিক নেতা। বিভ্রান্তকারী কোন দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। প্রত্যেকটি নির্বাচন তিনি মোকাবিলা করেছেন। তারই কন্যা আন্দোলন সংগ্রাম ও নির্বাচনের মধ্য দিয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন।

তিনি বলেন, ক্যান্টনমেন্টের দল বিএনপি বিলুপ্ত হওয়ার পথে ছিল, এটা কিলারদের দল, এটা হত্যাকারীদের দল, এদের রাজনীতির কোনো সুযোগ দেওয়াই উচিত ছিল না। ইন্ডিমনিটি অধ্যাদেশ যেমন বাতিল করা হয়েছে, এই দলটিকেও তেমন বাতিল করা উচিত ছিল। জনগণ তাদের প্রত্যাখান করেছে। সামনের দিনেও একইভাবে প্রত্যাখান করবে।  

সভায় আরও বক্তব্য দেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর আওয়ামী লীগের দক্ষিণের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এসএমএকে/এজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।