ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট ভবনে আলোকসজ্জা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট ভবনে আলোকসজ্জা

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের পুরো ভবন আলোকসজ্জা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে প্রাক্তন ছাত্রলীগ নেতাদের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে জাতীয় সমন্বয়কারী বার্ন ইউনিট সমূহ ডা. সামন্ত লাল সেন বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রীর নিজের হাতে গড়া শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। তার ৭৫তম জন্মদিনে ভবনটি আলোকসজ্জা করা হয়েছে। এছাড়া মঙ্গলবার প্রাক্তন ছাত্রলীগের নেতাদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও তার জীবনের ওপর আলোচনা করা হবে।

আলোচনায় উপস্থিত থাকবেন- বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনসহ সাবেক ছাত্রলীগের নেতারা। এছাড়া শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম ও সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন প্রমুখ উপস্থিত থাকবেন।

ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম জানান, প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া ভর্তি শিশু রোগীদের মধ্যে জন্মদিনের কেক বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১ 
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।