ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ট্র্যাভেল ব্যাগে মিললো ১৭ রাউন্ড গুলি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
ট্র্যাভেল ব্যাগে মিললো ১৭ রাউন্ড গুলি! প্রতীকী ছবি।

রাজশাহী: রাজশাহীর হজরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে বারি শাহ চৌধুরী (৪৫) নামে এক যাত্রীর কাছ থেকে ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (০২ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে বিমানবন্দর কম্পাউন্ডে তল্লাশির সময় তার ট্র্যাভেল ব্যাগের মধ্যে এসব গুলি পাওয়া যায়।

সেখানে কর্তব্যরত এপিবিএন’র উপ-পরিদর্শক (এসআই) উৎপল সরকার বলেন, বিকেলে নভোএয়ারের একটি ফ্লাইটে ওই যাত্রীর রাজশাহী থেকে ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু তল্লাশির সময় পিস্তলের ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ওই যাত্রীর বাড়ি নওগাঁর ধামইরহাট এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এসব গুলি তার বাবা প্রয়াত কুদ্দুস শাহের লাইসেন্স করা পিস্তলের বলে জানিয়েছেন। তার দাবি, গুলিগুলো ভুলবশত ব্যাগে থেকে গেছে।

এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দস বাংলানিউজকে বলেন, ওই যাত্রীকে বিমানবন্দর থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ চলছে। এরই মধ্যে নওগাঁর সাপাহার থেকে পিস্তলের লাইসেন্সের কপি পাঠানো হয়েছে। এগুলো যাচাই-বাছাই শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এসএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।