ঢাকা, বৃহস্পতিবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় বিধবা ধর্ষণ, ৪ আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
খুলনায় বিধবা ধর্ষণ, ৪ আসামি গ্রেফতার

খুলনা: খুলনার পাইকগাছায় দলবেঁধে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে কয়রা উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, কয়রার আমাদী গ্রামের শেখ জিয়াদ আলীর ছেলে ভাটা শ্রমিক ও পোনা ব্যবসায়ী শেখ অহিদুল ইসলাম (২৮), একই এলাকার মৃত অহেদ আলীর ছেলে মটরসাইকেল চালক রাকিবুল ইসলাম (২৬), শেখ খলিলুর রহমানের ছেলে বেকারী কর্মচারী মোনায়েম (২৫) ও উপজেলার মৌখালী গ্রামের মৃত ইউসুফ ঢালীর ছেলে ফেরদাউস ঢালী (৫১)।

পুলিশ জানায়, পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের কালুয়া দক্ষিনপাড়া গ্রামের মৃত নিরোধ ঢালীর স্ত্রী (৩৫) তার ১৩ বছরের ছেলেকে নিয়ে ২৮ সেপ্টেম্বর রাতে প্রতিদিনের ন্যায় খাওয়া-দাওয়া শেষ করে নিজ বাড়ীতে ঘুমিয়ে পড়েন। পরে রাত ২টার দিকে মুখোশ পরা ৪ ব্যক্তি ঘরে ঢুকে স্টিলের বাক্স খুলে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে। যাওয়ার সময় ৩ জন বিধবা ওই নারীকে ধর্ষণ করে। এ ঘটনায় পরের দিন ভিকটিম বাদী হয়ে থানায় ৪ জনকে অজ্ঞাত আসামী করে মামলা করে। যার নং- ২৬। তাং- ২৯/০৯/২১ ইং। ইতোমধ্যে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ১০ টা পর্যন্ত কয়রার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের পাইকগাছার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদানের জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।