ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আবারও অবৈধ স্থাপনা উচ্ছেদ করছে রাসিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
আবারও অবৈধ স্থাপনা উচ্ছেদ করছে রাসিক

রাজশাহী: সংক্ষিপ্ত বিরতির পর সড়ক থেকে আবারও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)। মহানগর এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযানে চালিয়ে সড়ক ও ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চলে। এতে নেতৃত্ব দেন রাসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

অভিযান শেষে রাসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, নগর ভবন থেকে কাদিরগঞ্জ গ্রেটার রোড হয়ে বর্ণালি মোড়, রাজিব চত্বর, ঘোষপাড়া মোড়, সদর হাসপাতাল মোড়, সিটি কলেজ গেট, সোনাদীঘি মোড়, সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে নগর ভবন পর্যন্ত বিভিন্ন সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় সড়ক ও ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদসহ রাস্তার ও ফুটপাতে রাখা নির্মাণসামগ্রীও অপসারণ করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।